পূর্ব ত্রিপুরা আসনে জোট প্রার্থী কৃতি সিং দেবর্বমা মনোনয়নপত্র দাখিল

। হাবেলী ডিজিটাল ডেস্ক।
২৮ মার্চ। আগরতলা।

আজ সকালে ধলাই জেলা শাসক অফিসে নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত অফিসারের কাছে পূর্ব ত্রিপুরা উপজাতি সংরক্ষিত আসনে ভারতীয় জনতা পার্টি, আই পি এফ টি এবং তিপ্রা মথা দলের জোট প্রার্থী কৃতি সিং দেবর্বমা মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র জমা দেওয়ার সময় কৃতি সিং দেবর্বমা সাথে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, ভারতীয় জনতা পার্টি রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য, সাধারণ সম্পাদক ভগবান দাস,পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনে সংসদ রেবতী ত্রিপুরা সহ রাজ্য মন্ত্রী সভার অন্যান্য সদস্য সদস্যাগন উপস্থিত ছিলেন। এছাড়া তিপ্রা মথা দলের প্রাক্তন সুপ্রীমো প্রদ্যুৎ কিশোর দেবর্বমন, রাজ্য সভাপতি বিজয় কুমার রাঙ্খল এবং আই পি এফ টি মন্ত্রী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে আমবাসাতে ত্রয়ী দলের এক সুবিশাল সুসজ্জিত রং বেরঙের মিছিল শহরের পথ পরিক্রমা করে জেলা শাসক অফিসে গিয়ে পৌঁছে। এই সময়ে প্রার্থী কৃতি সিং দেবর্বমা কে দেখতে রাস্তার দুই পাশে উৎসোক জনতার ভিড় পরিলক্ষিত হয়।
মিছিল আগত জনগনের সমাবেশে বক্তব্য রাখেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন রাজ্যের ঊন্নয়নে আজ জাতি উপজাতি অংশের জনগন ঐক্যবদ্ধ হয়ে আওয়াজ তুলছে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জী কর্মসূচি এগিয়ে নিয়ে যেতে । বি জে পি দেশের ক্ষমতায় আসার পর উত্তর পূর্বাঞ্চলের ঊন্নয়নে বহুমুখী কাজ করা হয়েছে। সেই কাজকে আরও এগিয়ে নিয়ে যেতে মোদী জির নেতৃত্বে রাজ্যে বিজেপি,তিপ্রা মথা এবং আই পি এফ টি জোট গঠন করা হয়েছে। এই থানসা দেখে বিরোধী দলের রাতের ঘুম উঠে গেছে বলে তিনি মন্তব্য করেছেন।
সমাবেশে অন্যান্ন দলের নেতাগন ও বক্তব্য রাখেন।