ভোট প্রদান করলেন মুখ্যমন্ত্রী

। হাবেলী ডিজিটাল ডেস্ক।
আগরতলা। ১৯ এপ্রিল।

রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা সাধারণ আসনে আজ কিছু ক্ষন আগে আগরতলাস্থিত মহারাণী তুলসী বতী দ্বাদশ শ্রেণি স্কুলে ভোট প্রদান করেছেন।
ভোট প্রদান শেষে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা রাজ্যের ভোটারদের প্রতি আহ্বান রাখেন উৎসবের আমেজে ভোট প্রদান করতে। সকলকে এগিয়ে এসে গনতান্ত্রিক অধিকার প্রয়োগ করেন। তাহলে দেশের পরবর্তী সরকার গঠনে সহায়ক হবে। দেশে পুনরায় ভারতীয় জনতা পার্টি সরকার গঠন হবে বলে তিনি দৃঢ়তার সঙ্গে দাবি করেছেন।

ইন্ডিয়া জোটের প্রার্থী আশিষ কুমার সাহা পক্ষ থেকে ভোট প্রহসন এবং রিগিং অভিযোগ তোলা হয়েছে। সেই সম্পর্কে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন ঊন্নয়নে নীরিখে জনগন সরকারকে সমর্থন করবে। কোন ধরনের প্রহসনের প্রয়োজন নেই। তারপর ও কোথাও কোন ধরনের প্রহসন হয়ে থেকে থাকে। সেই ক্ষেত্রে কঠোর ব্যবস্থা নিতে তিনি নির্বাচন কমিশন দৃষ্টি আকর্ষণ করবেন বলে জানিয়েছেন
তিনি আরো বলেন বিরোধী দলের বলতে হয় তাই হয়তো বলছে। নির্বাচনে প্রহসন হচ্ছে। এই ধরনের প্রহসনের দরকার নেই।এখন পর্যন্ত তিনি কোন ধরনের প্রহসন বা অপ্রীতিকর ঘটনা সংবাদ পান নি।ভয়মুক্ত পরিবেশে সকলকে এগিয়ে এসে ভোট প্রদানের আহ্বান জানিয়েছেন।

আজ দুপুরে আগে তিনি পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনে ভারতীয় জনতা পার্টি জোট প্রার্থী কৃতি সিং দেবর্বমা সর্মথনে নির্বাচনী প্রচারে যাবার কথা রয়েছে।