Habely Patrika | Read Latest Bengali News, Bangla News, বাংলা সংবাদ, বাংলা খবর from Tripura's Leading Newspaper

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নির্বাচনী প্রচারেআগামী কাল দুপুরে রাজ্যে আসছেন

। হাবেলী ডিজিটাল ডেস্ক।
আগরতলা।১৬ এপ্রিল।

লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থীদের সমর্থনে জনসমাবেশে অংশ নিতে আগামী কাল দুপুরে আগরতলাতে আসছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সমাবেশে বক্তব্য রাখার পর‌ই তিনি পুনরায় রাজ্য ত্যাগ করে দিল্লী ঊদ্যেশে র‌ওয়ানা দেওয়ার কথা রয়েছে।

লোকসভা নির্বাচনে প্রথম দফায় ভোট গ্রহণ আগামী ১৯ এপ্রিল। রাজ্যের পশ্চিম ত্রিপুরা সাধারণ আসনে প্রথম দফায় ভোট গ্রহণ করা হবে। আগামী কাল বিকেলে এই আসনের নির্বাচনের প্রচার পর্ব শেষ হবে। ভারতীয় জনতা পার্টির ঊদ্যোগে রাজ্যের দুই টি লোকসভা আসনে প্রার্থীদের সমর্থনে বিশাল জনসমাবেশের আয়োজন করা হয়েছে আগরতলাস্থিত স্বামী বিবেকানন্দ ময়দানে।আজ প্রধানমন্ত্রী সমাবেশেকে কেন্দ্র করে আস্তাবল ময়দানে মঞ্চ নির্মাণ সহ যাবতীয় কাজ পর্যবেক্ষণ করেছেন রাজ্য বিজেপি কর্মকর্তাগন।
সমাবেশে আগত দশর্ণার্থীগন সুন্দর ভাবে বসতে পারেন। প্রচন্ড তাপদাহে মধ্যে খোলা আকাশের নিচে জনগন দাড়াতে পারবে না। সেই জন্য রোদ্রের তাপদাহে হাত থেকে রক্ষা পেতে ময়দানে মাথার উপরে সাবানা দেয়া হয়েছে।প্রচন্ড তাপদাহে হাত থেকে কর্মী সমর্থকগন বাঁচতে পারবে।বসার জন্য পেতে দেওয়া হয়েছে চেয়ার ।
প্রধানমন্ত্রী জনসমাবেশে অংশ নিতে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে জনগন আগামী কাল সকাল থেকে আস্তাবল ময়দানে র‌ওয়ানা হবে বলে ঊদ্যোক্তাদের ধারনা। এই সমাবেশ কে সফল করে তোলার জন্য দলীয় কর্মীদের জনসংযোগ অনেক বৃদ্ধি করে দেয়া হয়েছে বলে সংবাদ।
আগরতলা শহরের মধ্যে আজ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সেই সাথে রাজ্য নির্বাচন কমিশন থেকে সমগ্ৰ পশ্চিম জেলা ব্যাপি ১৪৪ ধারা জারি করা হয়েছে।
রাজ্যের পশ্চিম ত্রিপুরা সাধারণ আসনে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব এবং পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনে প্রার্থী কৃতি সিং দেবর্বমা পক্ষে প্রধানমন্ত্রী ভোট চাইবেন। ভারতীয় জনতা পার্টি কে স্থানীয় জনজাতি ভিত্তিক আই পি এফ টি এবং তিপ্রা মথা দল সমর্থন করেছে। এই দলগুলো সরকারের সাথে জোট গঠন করেছে।ত্রয়ী সংগঠনের ফলে আগামী কাল প্রধানমন্ত্রীর জনসমাবেশে লোকসমাগম অতিতের সব রেকর্ড কে ছাড়িয়ে যাবে বলে রাজনৈতিক অভিজ্ঞ মহলের অভিমত।