দুই দিনের সফরে আসলেনকেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ

। হাবেলী ডিজিটাল ডেস্ক।
আগরতলা।১৪ এপ্রিল।

আগামী কাল কুমার ঘাটে নির্বাচনের প্রচারে অংশ নিতে আজ রাত নয়টায় বিশেষ বিমানে করে আগরতলাস্থিত মহারাজা বীর বিক্রম বিমান বন্দরে এসে পৌঁছান কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বিমান বন্দরে তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, বি জে পি রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক,রাজ্যসভার সদস্য তথা পশ্চিম ত্রিপুরা সাধারণ আসনে প্রার্থী বিপ্লব কুমার দেব, বিধায়ক ভগবান দাস,প্রাক্তন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেবর্বমা প্রমুখ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আজ রাতে আগরতলাতে রাত্রিবাস করবেন। আগরতলায় পৌঁছে তিনি রাজ্য বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য এবং রাজ্য কমিটির সাথে বৈঠকে মিলিত হন। এছাড়া পশ্চিম ত্রিপুরা নির্বাচন কমিটির সাথে ও পৃথক ভাবে বৈঠকে মিলিত হন। অন্যদিকে বি জে পি সহযোগী দল আই পি এফ টি এবং তিপ্রা মথা দলের রাজ্য নেতৃবৃন্দের সাথে মিলিত হন। তাদের সাথে নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে অবহিত হয়ে পরবরর্তীতে কিভাবে প্রার্থীদের জয়ী করা যায় । সেই সম্পর্কে পরামর্শ দেন তিনি।

আগামী কাল পূর্ব ত্রিপুরা সংরক্ষিত লোকসভা আসনে বি জে পি প্রার্থী কৃতি সিং দেবর্বমা পক্ষে উনকোটি জেলা কুমার ঘাটস্থিত পি ডবলিউ ডি ময়দানে নির্বাচনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। সেখানে বি জে পি সহযোগী দল আই পি এফ টি এবং তিপ্রা মথা দলের রাজ্য নেতৃবৃন্দগন উপস্থিত থাকবেন।
এই নির্বাচনী জনসমাবেশকে সফল করে তোলার লক্ষ্যে ইতোমধ্যে যুদ্ধকালীন পরিস্থিতিতে বিজেপি কর্মীগন কাজ করে যাচ্ছেন। এই সমাবেশে ধলাই জেলা, উনকোটি জেলা এবং উত্তর জেলা কর্মীসমর্থগন উপস্থিত থাকবেন।
সমাবেশ মঞ্চসহ যাবতীয় কাজ শেষ হয়ে গেছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে সংবাদ।

আগামী ১৭ এপ্রিল দুপুরে আগরতলাস্থিত স্বামী বিবেকানন্দ ময়দানে (আস্তাবল) দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিম ত্রিপুরা সাধারণ লোকসভা আসনে বি জে পি প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে জনসমাবেশে ভাষণ রাখবেন। এই সমাবেশ কে সফল করে তোলার জন্য আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ রাজ্য সভাপতি সহ দলের নেতৃবৃন্দ কে পরামর্শ দিয়েছেন।