একাংশ ভোটার যাবে না ভোট কেন্দ্রে: একাংশ দিবে না ভোট: আশঙ্কা

। হাবেলী ডিজিটাল ডেস্ক।
আগরতলা।২৯ মার্চ।

ইন্ডিয়া জোটের প্রার্থীদের একাংশ ভোটার মেনে নিতে পারছে না।উভয় দলের কেন্দ্রীয় নেতাদের চাপিয়ে দেয়া প্রার্থীদের ভোটের দিন ভোট দিতে যাবে না একাংশ ভোট দাতা। অপরদিকে একাংশ ভোটারগন ভোট কেন্দ্রে যাবেন ঠিক।দলীয় প্রার্থীকে ভোট না দিয়ে নোটায় ভোট দান করবেন বলে অনেকের অভিমত।
রাজ্যে কংগ্রেস ও বামফ্রন্টের মধ্যে ইন্ডিয়া জোট গঠন করা হয়েছে। সেই জোটের মধ্যে একাংশ ভোট দাতা দীর্ঘদিন নীতি আদর্শ বিসর্জন দিয়ে ভোট দিতে যাবে না। সি পি আই এম একাংশ ভোটার রয়েছেন।এরা বংশ পরম্পরায় সি পি আই এম কাস্তে হাতুড়ি তারকা চিহ্নে ভোট দিয়ে আসছেন। এখন এরা কিভাবে কংগ্রেসের হাত চিহ্নে ভোট প্রদান করবেন।
অন্য দিকে কংগ্রেসের একাংশ ভোটার রয়েছেন। এঁরা ও ওদের নীতি আর্দশকে বির্সজন দিয়ে ভোট প্রদান করবে না। এছাড়া সি পি আই এম গত বিশ বছরের শাসনকালে কংগ্রেস কর্মী সমর্থক দের উপর অমানবিক নির্যাতন করেছে। তথাকথিত উগ্ৰপন্থীদের মাধ্যমে এ ডি সি এলাকায় বসবাস কারি গন নির্যাতন,নিপিড়ন শিকার হয়েছেন। সেই সব পেলে আসা স্মৃতি মুছে ফেলে কট্টর কংগ্রেস কর্মী সমর্থক গন ভোট প্রদান করবে।তা নিয়ে ও সংশয় রয়েছে।
অপরদিকে শাসক দল বি জে পি কাজ কর্মে যারা ক্ষুব্ধ। সেই সকল কর্মী সমর্থক গন ও ইন্ডিয়া জোটের পক্ষে যাবে না।কারণ একসময় সি পি আই এম এবং কংগ্রেস নেতাদের কাজে ক্ষুব্ধ হয়ে বি জে পি তে যোগদান করেছিল। এখন বামফ্রন্ট এবং কংগ্রেস নেতাদের মিতালীর পরিপ্রেক্ষিতে সাধারণ ভোটারগন মেনে নিতে পারবেন কিনা তাই এখন দেখার বিষয়।