আজ সকালে আসছেন বিপ্লব

। হাবেলী ডিজিটাল ডেস্ক।
আগরতলা।৫ মার্চ।
আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা সাধারণ আসনে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান রাজ্যসভার সদস্য বিপ্লব কুমার দেবকে ভারতীয় জনতা পার্টি প্রার্থী হিসেবে নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি।দল প্রথম পর্যায়ে ১৯৫ জন প্রার্থীর নাম ঘোষণা করেছেন।
প্রথম তালিকায় বিপ্লব কুমার দেবের নাম ঘোষণা করা হয়েছে।শ্রীদেবকে প্রার্থী করার বিষয়ে রাজ্যে দলীয় পর্যায়ে কোন নাম শোনা যায় নি।
এদিকে বর্তমানে পশ্চিম ত্রিপুরা সাধারণ আসনে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক কে এবারের নির্বাচনে দল প্রার্থী করে নি। কেন দল প্রার্থী করে নি এই বিষয়ে এখনো কোনো সংবাদ পাওয়া যায় নি।
এদিকে বিপ্লব কুমার দেবের নাম প্রার্থী হিসেবে ঘোষণা হবার পর আজ প্রথম রাজ্যে আসছেন সকালের বিমানে আগরতলাতে। বিমান বন্দরে স্বাগত জানাতে আজকে দলের যুব মোর্চার তরফ থেকে সুসজ্জিত মিছিলে আয়োজন করা হয়েছে।যুব মোর্চার বাইক এবং গাড়ীর মিছিল শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে রাজ্য অফিসে নিয়ে যাবে। সেখান থেকে বেরিয়ে তিনি উদয়পুর স্থিত জামজুরিতে গ্ৰামের পৈতৃক বাড়িতে যাবেন। সেখান থেকে বেরিয়ে তিনি উদয়পুর স্থিত ত্রিপুরেশ্বরী মাতা বাড়িতে গিয়ে মায়ের দর্শন করবেন। তারপর সেখান থেকে আবার আগরতলায় ফিরে আসবেন।