Habely Patrika | Read Latest Bengali News, Bangla News, বাংলা সংবাদ, বাংলা খবর from Tripura's Leading Newspaper

৮-৯ এপ্রিল দক্ষিণ ভারতের তিন রাজ্যে প্রধানমন্ত্রীর সফর, রয়েছে ঠাসা কর্মসূচি

এপ্রিলের ৮ ও ৯-এই দুই দিন ঠাসা কর্মসূচি নিয়ে দক্ষিণ ভারতের তিন রাজ্যে সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ৮-৯ এপ্রিল তেলেঙ্গানা, তামিলনাড়ু ও কর্ণাটক সফর করবেন প্রধানমন্ত্রী। এই তিন রাজ্যে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন, শিলান্যাস ও বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

৮ এপ্রিল, শনিবার বেলা ১১.৪৫ মিনিট নাগাদ সেকেন্দ্রাবাদ রেল স্টেশনে পৌঁছবেন প্রধানমন্ত্রী। সেখানে সেকেন্দ্রাবাদ-বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা করবেন তিনি। এরপর দুপুর ১২.১৫ মিনিট নাগাদ হায়দরাবাদের প্যারেড গ্রাউন্ডে একটি জনসভায় বক্তব্য রাখবেন মোদী। হায়দরাবাদে এইমস বিবিনগরের শিলান্যাস করারও কথা রয়েছে প্রধানমন্ত্রী মোদীর। এছাড়াও সেকেন্দ্রাবাদ রেল স্টেশনের উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন মোদী, শিলান্যাস করবেন পাঁচটি জাতীয় সড়ক প্রকল্পের।
এরপর বিকেল তিনটে নাগাদ চেন্নাই বিমানবন্দরে পৌঁছবেন মোদী। চেন্নাই বিমানবন্দরের নতুন সমন্বিত টার্মিনাল ভবনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। পাশাপাশি বিকেল চারটে নাগাদ এমজিআর চেন্নাই সেন্ট্রাল রেলওয়ে স্টেশন থেকে চেন্নাই-কোয়েম্বাটুর বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা করবেন তিনি। এছাড়াও অন্যান্য রেল প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মোদী। এরপর বিকেল পৌনে পাঁচটা নাগাদ চেন্নাইতে শ্রী রামকৃষ্ণ মঠের ১২৫ তম বার্ষিকী উদযাপনে অংশ নেবেন প্রধানমন্ত্রী। সন্ধ্যা ৬.৩০ মিনিটে চেন্নাইয়ের অ্যালস্ট্রম ক্রিকেট গ্রাউন্ডে একটি অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

৯ এপ্রিল, রবিবার সকাল ৭.১৫ মিনিটে বান্দিপুর টাইগার রিজার্ভ পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। তিনি মুদুমালাই টাইগার রিজার্ভের থেপ্পাকাদু হাতি শিবিরও পরিদর্শন করবেন। বেলা এগারোটা নাগাদ মাইশুরুর কর্ণাটক স্টেট ওপেন ইউনিভার্সিটিতে আয়োজিত ‘প্রজেক্ট টাইগারের ৫০ বছর স্মরণে’ অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *