ত্রিপুরায় ডাইনি সন্দেহে মহিলা খুন, ধৃত আট

ডাইনি সন্দেহে এক মহিলা নৃশংসভাবে খুন হয়েছেন। তাঁকে খুনের অপরাধে ত্রিপুরা পুলিশ আটজনকে গ্রেফতার করেছে। ওই ঘটনায় খোয়াই জেলায় চাম্পাহাওর থানাধীন পূর্ব বেহালবাড়ি নেংটিবাড়ি কন্দ বস্তি এলাকায় পরিস্থিতি থমথমে হয়ে রয়েছে। পুলিশ জানিয়েছে, পরিত্যক্ত শৌচাগারের গর্তে ওই মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। ওই ঘটনায় আটজনকে আটক করা হয়েছিল। খুনের ঘটনার স্বীকারোক্তি মূলে ওই আটজনকে গ্রেফতার করা হয়েছে।

এ-বিষয়ে মৃতের স্বামী রঞ্জন কন্দ বলেন, তাঁর স্ত্রী কৌশল্যা ঘাটুয়ালকে আত্মীয়রা অপহরণের পর খুন করেছে। তিনি বলেন, তাঁদের এক বড় ভাইয়ের মৃত্যু হয়েছিল। ওই মৃত্যুর জন্য তাঁর আত্মীয়রা তাঁদেরকে দোষারোপ করেন এবং মারধরে এগিয়ে গেছিলেন। তাঁকে কোন ক্ষতি না করলেও তাঁর স্ত্রীকে অপহরণ করে নিয়ে যান আত্মীয়রা। এরপর থেকে স্ত্রীকে খুঁজে পাচ্ছিলেন না তিনি। তাই বিষয়টি পূর্ব বেহালাবাড়ি পঞ্চায়েতে জানানোর পর চাম্পাহাওয়র থানার দ্বারস্থ হন তিনি।

তিনি বলেন, পুলিশ তাঁর স্ত্রীর অপহরণের বিষয়টি জানার পর কন্দ বস্তিতে গিয়ে জিজ্ঞাসাবাদের পর সন্দেহভাজন আটজনকে আটক করেছে। তাঁদের স্বীকারোক্তিতেই পুলিশ পরিত্যক্ত শৌচাগারের গর্ত থেকে কৌশল্যার মৃতদেহ উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে, ওই ঘটনায় কাজল কন্দ(৬৫), চরিত্র কন্দ(৪০), চন্দন তাঁতি(৩৫), অজিত কন্দ(২৫), সঞ্জিত কন্দ(২০), বিমল কন্দ(১৯), মিঠুন কন্দ(১৮) ও আকাশ কন্দ(১৮)-কে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ আধিকারিকের কথায়, গতকাল সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ মহিলা নিখোঁজের খবর পেয়ে কন্দ বস্তিতে গেছে পুলিশ। সেখানে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের পর মহিলার হদিস মিলেছে। তাঁরা ওই মহিলাকে খুন করার পর পরিত্যক্ত শৌচাগারের গর্তে ফেলে দিয়েছিল। সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই পুলিশ আধিকারিক বলেন, ধৃত আটজন ওই মহিলাকে খুন করেছেন বলে স্বীকারোক্তি দিয়েছে। আজ তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *