৬ দফা দাবিতে ডেপুটেশন প্রদান এসএসএ টিচার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের

হাবেলী ডিজিটাল ডেস্ক। ৫ র্মাচ। আগরতলা। নিয়মিতকরণ, মহার্ঘ ভাতা প্রদান সহ ৬ দফা দাবিতে শিক্ষা দফতরে মঙ্গলবার ডেপুটেশনে মিলিত হয়েছে এসএসএ টিচার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। আগামী এক মাসের মধ্যে তাঁদের দাবি পূরণ করা না হলে তাঁরা বৃহত্তর আন্দোলন সামিল হবেন বলে হুশিয়ারী দিয়েছেন।

সংগঠনের সভাপতি সর্বজয় রিয়াং বলেন, সমগ্র শিক্ষার অধীনে থাকা শিক্ষকদের উচ্চ মাধ্যমিক ও ডিএলএড পরীক্ষা পাশ করার মাকর্শিট যাচাই করার কথা ছিল, কিন্তু তা এখনো পর্যন্ত হয়নি। তার জন্য প্রায় ৫০০জন শিক্ষক নিয়মিত বেতন স্কেল থেকে বঞ্চিত হচ্ছেন বলে তিনি ক্ষোভ প্রকাশ করেছেন। তাই তিনি শিক্ষা দপ্তরের কাছে অতিসত্বর সমস্যা সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দাবি জানিয়েছেন। এ বিষয়ে একাধিক বার শিক্ষা দপ্তরে যোগাযোগ করা হলেও কোনো সমাধান মিলেনি। তাই আজ তাঁরা শিক্ষা দপ্তরের অধিকর্তার নিকট ডেপুটেশনে মিলিত হয়েছেন।
তাদের আরও দাবি, সমগ্র শিক্ষার অধীনে থাকা শিক্ষকদের নিয়মিত বেতন স্কেল, মহার্ঘ ভাতা এবং অন্যান্য আর্থিক সুযোগ সুবিধা প্রদান করা হোক। সাথে সমগ্র শিক্ষার অধীনে কাজ করা সমস্ত কর্মচারীদের নিয়মিতকরনেরও দাবি জানিয়েছেন তিনি। আগামী এক মাসের মধ্যে দাবী পূরণ করা না হলে তাঁরা বৃহত্তর আন্দোলন সামিল হবেন বলে হুশিয়ারী দিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *