রাজ্যের ইতিহাসে প্রথম এইবার ভোট: মুখ্যমন্ত্রী

হাবেলী ডিজিটাল ডেস্ক।
১৭ ফেব্রুয়ারি। আগরতলা।
রাজ্যের ইতিহাসে এই বার প্রথম সুষ্ঠ ও শান্তিপূর্ণ নিরপেক্ষ অবাধ ভোট দেখেছে রাজ্য বাসী। মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছেন।
তিনি আরো বলেন এই বার নির্বাচনে ছোট খাট দু একটা ঘটনা ছাড়া কোন ধরনের বড় ঘটনা সংঘটিত হয় নি। তিনি আরো বলেন আমাদের রাজ্যে রাজনৈতিক হিংসা ও সন্ত্রাস মাধ্যমে ভোট পর্ব শেষ হতো না।এ যেন এক পরম্পরা চলে আসছিল।তার থেকে বেরিয়ে আসার চেষ্টা শুরু হয় ২০১৮ সাল থেকে। পঁয়ত্রিশ বছর পর বামফ্রন্ট শাসনের অপশাসনে পর রাজ্যে পরিবর্তন শুরু হয়।এ বারের নির্বাচনে তার প্রতিফলন ঘটে ।তার জন্য জনগন উৎসবের মেজাজে ভোট দিতে পারে।
মুখ্যমন্ত্রী আরো বলেন আমরা শূনে আসছি বামফ্রন্টের আমলে সাইন্টিফিক রিগিং কথা। কিন্তু এবার সেই রিগিং ছাড়াই সত্যি কারের উৎসব দেখল রাজ্যবাসি।এই জন্য রাজ্য বাসী, নির্বাচন কমিশন, নিরাপত্তার কাজে থাকা কর্মীগন , ভোটের কাজে থাকা কর্মীগন এবং সংবাদ মাধ্যম
সকলকে তিনি আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। সকলের মিলিত প্রয়াসেই ত্রিপুরা এই অভূতপূর্ব এবং ঐতিহাসিক সাফল্য অর্জন করতে পেরেছে। আগামী দিনে ও যাতে এইপরিবেশ অব্যাহত থাকে তার জন্য তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।
আরো বলেন মানুষ শান্তি চায়।শান্তির পক্ষে মানুষ
সারা রাজ্যের মানুষ শান্তি ওঊন্নয়ন চায়।যে পরিমাণ ভোট হয়েছে তা এক কথায় অভাবনীয়। মুখ্যমন্ত্রী আরো বলেন সি পি আই এম এবং কংগ্ৰেস দুইটি সন্ত্রাসবাদীদল। সন্ত্রাসের মাধ্যমে এদের ক্ষমতা।এরা সন্ত্রাসজাড়া থাকতে পারে না।এরাই রাজনীতিতে হিংসা ওসন্ত্রাস আমদানি করেছে। মানুষ এই সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে চাইছে।নিস্কৃতি চাইছে।বি জে পি সেই দায়িত্ব পালন করেছে। মুখ্যমন্ত্রী দলীয় কর্মীদের সর্তক করে বলেন সি পি আই এম এবং কংগ্ৰেস ফাঁদে যেন না পড়েন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *