News in Bengali Read the latest news on politics, sports, business, entertainment, and more from Tripura s leading Bengali Newspaper Habely Patrika

তিপরাল্যান্ডের দাবিতে ১২ নভেম্বর আস্তাবলে তিপরা মথার জমায়েত

হাবেলী প্রতিবেদন।৭ নভেম্বর। আগরতলা।

তিপরা ল্যান্ডের দাবিতে আসন্ন বিধানসভা নির্বাচন কে সামনে রেখে সাংগঠনিক শক্তি দেখাতে আগামী ১২ নভেম্বর স্বামী বিবেকানন্দ ময়দানে তথা আস্তাবল ময়দানে জনসমাবেশের আয়োজন করার কথা ঘোষণা করেছেন।তিপরা মথা দলের চেয়ারম্যান প্রদ্যুৎকিশোর মানিক্য দেবর্বমা।
তিনি বলেন রাজ্য সরকার দীর্ঘ তালবাহানার পর আগরতলাতে জনসমাবেশের অনুমোদন দিয়েছেন। ঐদিন সকাল এগারোটার সমাবেশ শুরু হবে।চলবে দুপুর আড়াইটা পর্যন্ত সুশৃঙ্খল ভাবে মথার সমর্থকগন ময়দানে চলে আসবে। কোন ধরনের প্ররোচনায় পা না দেওয়ার জন্য তিনি সকলের কাছে আবেদন জানিয়েছেন।
তিনি আরো বলেন মথা আসন্ন বিধানসভা নির্বাচনে এককভাবে লড়াই করবে। কোন দলের সাথে আঁতাত করতে রাজি নয়।যে রাজনৈতিক দল আঁতাত করতে আগ্ৰহী । সেই দলকে লিখিত ভাবে প্রতিশ্রুতি দিতে হবে বলে তিনি আবার জানিয়েছেন। লিখিত প্রতিশ্রুতি ছাড়া নির্বাচনে আঁতাত করতে রাজি নয়।
এছাড়া আরো বলেন রাজ্যে নারী নির্যাতনের ঘটনা সাম্প্রতিক কালে বেড়েছে বলে তিনি উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি পুলিশ কে রাজনীতির উর্ধ্বে কাজ করার আহ্বান জানিয়েছেন।

সাংবাদিক সম্মেলনে দলের সভাপতি বিজয় কুমার রাঙ্খল , এম ডি সি অন্ন্ত দেবরমাসহ অন্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য মথার সমাবেশ কে সফল করে তুলতে রাজ্যের জনজাতি অধ্যুষিত এলাকায় ব্যাপক প্রচারণাভিযান চালানো চলছে। নির্বাচনে আগে আগরতলাতে মথা সমাবেশে উদ্যোগ করবে না। সমাবেশের পর‌ই বিভিন্ন রাজনৈতিক দলের সাথে আঁতাত নিয়ে আরো দরকষাকষি তীব্র তা বৃদ্ধি পাবে রাজনৈতিক অভিজ্ঞ মহলের ধারণা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *