রাজ্য বিজেপির নির্বাচন কমিটি গঠনের মাধ্যমে তৎপরতা শুরু

হাবেলী প্রতিবেদন।৮অক্টোবর। আগরতলা।

আসন্ন বিধানসভা নির্বাচন কে সামনে রেখে পুজো শেষ হবার সাথে সাথে রাজ্য বিজেপি সাংগঠনিক তৎপরতা শুরু করেছে। বিধানসভা নির্বাচন কিভাবে পরিচালনা করা হবে এবং প্রার্থী বাছাইয়ে বিষয়টি সম্পন্ন করতে নির্বাচন কমিটির গুরুত্ব তাৎপর্যপূর্ণ । এই বার অনেক আগেই দল এই কাজ টি সম্পন্ন করতে সক্ষম হয়েছে।
১৬ জনকে নিয়ে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটির শীর্ষ রয়েছেন রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য। এছাড়া রয়েছেন বিশেষ সদস্য মহিলা মোর্চার সভানেত্রী ঝর্না দেবর্বমা, ।তিনজন বিশেষ আমন্ত্রিত সদস্য রাষ্ট্রীয় প্রবক্তা সম্বিত পাত্র, রাষ্ট্রীয় সাধারণ সম্পাদক ঋতু রাজ সিনহা এবং ত্রিপুরা প্রদেশ প্রভারী সাংসদ ডা মহেশ শর্মা।

এছাড়া অন্যান্য সদস্যরা হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা , কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেবর্বমা, সাংসদ রেবতী ত্রিপুরা, শিক্ষা মন্ত্রী রতনলাল নাথ, মন্ত্রী ভগবান দাস , সং গঠনমন্ত্রী ফনীন্দ্র নাথ শর্মা, সাধারণ সম্পাদক টিঙ্কু রায়, পাপিয়া দত্ত এবং কিশোর বর্মন।

আগামী ১৯ অক্টোবর রাজ্যে আস্তে পারেন সম্বিত পাত্র, দুই দিনের সফরে থাকবেন।
অন্যদিকে ২১ অক্টোবর দলের সর্ব ভারতীয় সম্পাদক সাংগঠনিক সম্পাদক বি এল সন্তোষ।
আশঙ্কা করা হচ্ছে দলের পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকে তাহলে বেশকিছু বিধায়ক পুনরায় টিকেট পাবে না ।যদি পরিস্থিতি অনুকূলে না থাকে দল অধিকাংশ কে পুনরায় টিকেট দিতে পারে।তা নির্ভর করবে ভিলেজ কমিটি নির্বাচনের উপরে।

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।